শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাট জেলা প্রশাসকের সাথে সাংবাদিকগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত বাফার গুদাম থেকে সরাসরি সার কিনতে চায় কার্ডধারী খুচরা বিক্রেতারা মৌসুমী বন্যা ও বৃষ্টিপাতে বিপর্যস্ত লালমনিরহাট জনপদ: ত্রাণ-পুনর্বাসন অপর্যাপ্ত আমাদের দুঃখের আর এক নাম তিস্তা! লালমনিরহাটে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি ৩০বছরে উদযাপন উপলক্ষে কেককাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে বিলুপ্তির পথে শিল্পী বাবুই পাখির দৃষ্টিনন্দন বাসা চলে গেলেন লালমনিরহাটের লোকসংগীত শিল্পী গোপাল দোয়ারী! ভারত-বাংলাদেশের চিকেন নেক ফেনিকে টার্গেটে ব্যর্থ হয়ে পাহাড়িদের মদত দিচ্ছে! লালমনিরহাটের সাবেক মেম্বার জয়নাল আবেদীন-এঁর ইন্তেকাল হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের সদস্য সচিবকে কারণ দর্শানোর নোটিশ!
লালমনিরহাটে আ’লীগের নেতাদের বাসায় ভাংচুর-অগ্নিসংযোগ

লালমনিরহাটে আ’লীগের নেতাদের বাসায় ভাংচুর-অগ্নিসংযোগ

শেখ হাসিনার পদত্যাগের খবর শুনেই বিজয় উল্লাসে রাজপথে নেমে আসে ছাত্র-জনতা। এ সময় লালমনিরহাট জেলার সংসদ সদস্য ও আওয়ামী লীগের নেতাদের বাসা ও ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর ও অগ্নিসংযোগ করা হয়েছে।

সোমবার (৫ আগস্ট) দুপুরের পরেই উল্লাসে নেমে পড়ে গোটা লালমনিরহাট জেলার ছাত্র-জনতা।

জানা গেছে, শেখ হাসিনা সরকারের পদত্যাগের এক দফা দাবি তুলে শিক্ষার্থীরা।

এ আন্দোলন প্রতিরোধ করতে সরকার কারফিউ জারি করে। সেই কারফিউ উপেক্ষা করে রাজপথে নেমে পড়ে শিক্ষার্থীসহ আমজনতা।

অবশেষে দুপুরের পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ ও দেশ ত্যাগের খবরে উল্লাস করে ছাত্র-জনতা। মিষ্টি বিতরণের হিড়িক পড়ে যায় লালমনিরহাট জেলা জুড়ে।

এ সময় গোটা লালমনিরহাট জেলায় বিজয় মিছিল বের করে। বিজয় মিছিল থেকে বিভিন্ন স্থানে গড়ে তোলা বঙ্গবন্ধুর ম্যুরাল ভেঙ্গে ফেলা হয়েছে। একই সঙ্গে আওয়ামী লীগ সরকারের সব সংসদ সদস্য ও নেতাদের বাসা-বাড়ি ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর ও অগ্নিসংযোগ করা হয়।

লালমনিরহাট-১ আসনের সদ্য সাবেক সংসদ সদস্য ও লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন, লালমনিরহাট-৩ (সদর) আসনের সদ্য সাবেক সংসদ সদস্য ও লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. মতিয়ার রহমান এর বাসা, যুগ্ম সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সুমন খানের বাসা ও সব ব্যবসা প্রতিষ্ঠান, লালমনিরহাট জেলা ছাত্রলীগের বহিষ্কৃত সভাপতি রাশেদ জামান বিলাশের ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর করা হয়। এছাড়াও লালমনিরহাট-২ আসনের সদ্য সাবেক সংসদ সদস্য ও সাবেক সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদের খামার বাড়িতেও ভাংচুর করার খবর পাওয়া গেছে।

এদিকে পাটগ্রাম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল আমিন বাবুলের বাসা ও ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর ও অগ্নিসংযোগ করা হয়। এ ছাড়াও মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ও রংধনু সমবায় সমিতির কার্যালয়সহ বিভিন্ন স্থাপনা ভাংচুর করার খবর পাওয়া গেছে। এছাড়াও লালমনিরহাট জেলার বেশ কিছু আওয়ামী লীগ নেতার ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর ও অগ্নিসংযোগ করার খবর পাওয়া গেছে।

লালমনিরহাট জেলা আওয়ামী লীগের কার্যালয়সহ লালমনিরহাট জেলার সব আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের কার্যালয় ভাংচুর করা হয়েছে। নিরাপত্তা জোরদার করা হয়েছে লালমনিরহাট জেলার সব সরকারি ভবন স্থাপনা।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone